কায়বায় দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণসংযোগ ও পথসভা

এখন সময়: বৃহস্পতিবার, ১৩ জুন , ২০২৪, ০৮:০১:৪২ এম

 

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল :  ২১ মে যশোরের শার্শা উপজেলা পরিষদ নির্বাচন। এ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপের নির্বাচনকে কেন্দ্র করে উপজেলাব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা করছেন দোয়াত কলম প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেন। শনিবার দিনব্যাপী তিনি প্রতিদিনের নির্বাচনী কর্মসূচির ধারাবাহিকতায় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সফরসঙ্গী নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন। বিকেল ৪টায় পথসভা করেন উপজেলার কায়বা ইউনিয়নের চালিতাবাড়িয়া আর.ডি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে। মুহুর্তে স্থানীয় ভোটারদের উপস্থিতিতে দোয়াত কলম প্রতীকের পথসভা বিশাল জনসভায় রুপ নেয়। পরে তিনি রাঢ়ীপুকুরবাসীর আবেদনের প্রেক্ষিতে রাঢ়ীপুকুর বাজার মোড়ে আরেকটি পথসভা করেন।

এ সকল পথসভায় চেয়রম্যান প্রার্থী সোহরাব হোসেন বলেন, ২১ মে অনুষ্ঠিত শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর ভালবাসার প্রতিদান স্বরূপ তিনি তাদের চাহিত সকল উন্নয়ন স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনের হাত ধরে করে দেবেন। এছাড়া শার্শা উপজেলাকে তিনি স্মার্ট শার্শা গড়ে তুলতে সকলের সহযোগিতা নিয়ে কাজ করবেন।

এসময় চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের সাথে ব্যাপক জনপ্রিয়তার সহিত উপস্থিত থেকে ভাইস চেয়ারম্যান পদে তালা মার্কায় ভোট প্রার্থনা করেছেন আব্দুর রহিম সরদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে ভোট ও দোয়া চেয়েছেন সালমা আলম। এসময় উপস্থিতি জনতার মাঝে চেয়ারম্যানের মার্কা দোয়াত-কলম, ভাইস চেয়ারম্যানের মার্কা তালা ও মহিলা ভাইস চেয়ারম্যানের মার্কা কলসের জয়ধ্বণীতে মুখরিত জনপদ।

দিনব্যাপী এ নির্বাচনী প্রচারণায় সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, উপজেলা যুব মহিলালীগের সভাপতি মনিরা খাতুন, সাধারণ সম্পাদক লিলিফুন নাহার, সহ সভাপতি মনিরা খাতুন, শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আবুল হোসেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ঘেনা, প্রচার সম্পাদক আকবার আলী, যুবলীগ নেতা জসীম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, মিজানুর রহমান, আমিনুর রহমান, জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ও বেনাপোল পৌর কাউন্সিলর কামাল হোসেন, কাকন, উপজেলা ছাত্রলীগ নেতা বনিসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্থানীয় পর্যায়ে আরও উপস্থিত ছিলেন কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন, আওয়ামীলীগের সভাপতি হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম ময়না মেম্বার, মিলন হোসেন, মুনছুর আলীসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।