মহেশপুরে অসুস্থ বৃদ্ধের পাশে মোটর মেকানিক সঞ্জয়

এখন সময়: সোমবার, ৬ মে , ২০২৪, ০৪:১০:৩৮ এম

 

নিজস্ব প্রতিবেদক,মহেশপুর : অসুস্থ অবস্থায় মহেশপুর বাস টার্মিনালের যাত্রী ছাউনির মধ্যে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে কাতরাচ্ছিলেন ঢাকা বিমানবন্দর এলাকার জালাল হোসেন (৮০) নামের এক বৃদ্ধ। পাশ দিয়ে যাওয়ার সময় মোটর সাইকেল মেকানিক তাকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ভর্তির পর থেকে ওষুধ কেনা থেকে শুরু করে খাওয়া দাওয়ার সকল খরচ বহন করছেন মহেশপুরের মোটর সাইকেল মেকানিক সঞ্জয়।

মোটর সাইকেল মেকানিক সঞ্জয় জানান, গুরুতর অসুস্থ অবস্থায় বাস টার্মিনালের যাত্রী ছাউনির মধ্যে পড়ে ছিলেন বৃদ্ধ জালাল হোসেন। তখন তিনি তার নাম বা ঠিকানা কিছুই বলতে পারছিলেন না। শুধু কাতরাচ্ছিলেন। আমি তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। পর দিন কিছুটা সুস্থ হলে তিনি তার নাম ঠিকানা জানান। এরপর থানা পুলিশের মাধ্যমে তার বাড়ির পরিবারের সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করে হচ্ছে। কিন্তু তাদের পাওয়া যাচ্ছে না।

অসুস্থ জালাল হোসেন জানান, আমি ঢাকা থেকে যশোরে আসার পর আমি পথ ভুলে এ এলাকায় চলে এসেছি। অসুস্থ অবস্থায় পড়েছিলাম। সঞ্জয় আমাকে চিকিৎসা করে আসছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মাহামুদ্দীন হেদায়েত সেতু জানান, খুব অসুস্থ অবস্থা বৃদ্ধ মানুষটিকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। এখন তিনি মোটামুটি সুস্থ আছেন। ইচ্ছা করলে তিনি এখন যেতে পারেন।