চৌগাছায় শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক

এখন সময়: সোমবার, ৬ মে , ২০২৪, ১০:২২:০১ এম

 

বাবুল আক্তার, চৌগাছা: চৌগাছায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে রবিউল ইসলাম (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক রবিউল উপজেলার জগদীশপুর ইউনিয়নের স্বর্পরাজপুর গ্রামের সরকারি আশ্রয়কেন্দ্রের বাসিন্দা। সে উপজেলার পাতিবিলা ইউনিয়নের বড় নিয়ামতপুর গ্রামের মৃত শাহাদত মণ্ডলের ছেলে।

পুলিশ জানায়, রবিউল ইসলাম ও ক্ষতিগ্রস্ত শিশুটির পরিবার স্বর্পরাজপুর সরকারি আশ্রয়কেন্দ্রে পাশাপাশি বাড়িতে বসবাস করে। সোমবার বিকেলে শিশুটি ও রবিউল ইসলামের স্ত্রী বিপাশা তাদের ঘরের বারান্দায় শুয়ে ছিল। এ সময় আসামি রবিউল ইসলামও ঘরের ভিতর শুয়ে ছিল। স্ত্রী বিপাশা ঘুমিয়ে পড়লে রবিউল ইসলাম শিশুটিকে মোবাইলে নম্বর বের করে দেয়ার কথা বলে ঘরের ভিতর ডেকে নেয়। শিশুটি ঘরের ভিতর গেলে ঘরের দরজা বন্ধ করে রবিউল তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে রক্তাক্ত অবস্থায় শিশুটি তার মায়ের কাছে ঘটনা বলে দেয়। এ ঘটনা নিয়ে শিশুর পিতামাতার সাথে রবিউল ইসলামের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে চৌগাছা থানার পুলিশ খবর পেয়ে রবিউলকে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পেয়েছেন বলে জানিয়েছে।

এ ব্যাপারে থানায় রবিউলকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হবে।