মণিরামপুর ও কেশবপুরে উপজেলা নির্বাচনে ২৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

এখন সময়: সোমবার, ৬ মে , ২০২৪, ০৮:০৪:১০ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরের মণিরামপুর ও কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ২৭ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। মঙ্গলবার প্রতীক বরাদ্দ দেন রিটানিং কর্মকর্তা আনিছুর রহমান।

কেশবপুরে প্রতীক বরাদ্দপ্রাপ্ত ১৪ প্রার্থী হলেন, উপজেলা চেয়ারম্যান পদে আব্দুল্লাহ নুর আল আহসান (দোয়াত কলম), এসএম মাহবুবুর রহমান (মোটরসাইকেল), কাজী মুজাহীদুর ইসলাম (হেলিকাপ্টার), নাসিমা আক্তার সাদেক (শালিখ), ইমদাদুল হক (আনারস) ও মফিজুর রহমান (ঘোড়া)। পুরুষ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আব্দুল্লাহ আল মামুন (তালা), পলাশ কুমার মল্লিক (উড়োজাহাজ), আব্দুল লতিফ রানা (মাইক), মনিরুল ইসলাম (টিউবওয়েল) ও সুমন সাহা (চশমা)। মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনিরা খানম (কলস) ও রাবেয়া খাতুন (ফুটবল)।

মণিরামপুরে নির্বাচনে প্রতীক বরাদ্দপ্রাপ্ত ১৩ প্রার্থী হলেন, চেয়ারম্যান পদে প্রার্থী ফারুক হোসেন (মোটরসাইকেল), মিকাইল হোসেন (ঘোড়া) ও আমজাদ হোসেন লাবলু (আনারস)। পুরুষ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে এসএম আব্দুল হক (তালা), মুনজুর আক্তার (চশমা), শরিফুল ইসলাম (টিয়া পাখি) ও সন্দীপ কুমার ঘোষ (টিউবওয়েল)। মহিলা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা বেগম (হাঁস), কাজী জলি আক্তার (কলস), মাহবুবা ফেরদৌস পাপিয়া (বৈদ্যুতিক পাখা), জেসমিন (প্রজাপতি), মাজেদা খাতুন (পদ্মফুল) ও সুরাইয়া আক্তার (ফুটবল)।