দেবহাটা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক সাধারণ সভা

এখন সময়: সোমবার, ৬ মে , ২০২৪, ০৪:০১:০৮ পিএম

 

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটা রিপোর্টার্স ক্লাবের বার্ষিক সাধারণসভা মঙ্গলবার সকালে রিপোর্টার্স ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। সভার প্রথম সেশনে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি মো. অহিদুজ্জামান।

এ সময় মেয়াদ উত্তীর্ণ ক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা করে পরবর্তী কমিটি গঠনের লক্ষ্যে সহকারী অধ্যাপক ইয়াছিন আলীকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন কে.এম রেজাউল করিম, সহকারী অধ্যাপক জাফর ইকবাল, মজনুর রহমান, রিয়াজুল ইসলাম আলম।

সাধারণ সভায় বক্তব্য রাখেন, আর.কে.বাপ্পা, মেহেদী হাসান কাজল, রফিকুল ইসলাম, রুহুল আমিন মোড়ল, কে.এম রেজাউল করিম, ওমর ফারুক মুকুল, আবির হোসেন লিয়ন, রিয়াজুল ইসলাম আলম, মজনুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, তারেক মনোয়ার, আমিরুল ইসলাম, সহকারী অধ্যাপক জাফর ইকবাল, আসাদুজ্জামান আসাদ, শহিদুল ইসলাম, মহিউদ্দীন আহম্মেদ, সিদ্দিকুর রহমান, আশরাফুল আলম বাদল, সাইফুল ইসলাম, হিরন কুমার মন্ডল প্রমুখ।

সভায় একমাসের মধ্যে নতুন কমিটি গঠন ও যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া সাংগঠনিক বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।