অভয়নগরে কিশোরীকে গণধর্ষণ মামলায় আনোয়ারুলের আদালতে জবানবন্দি

এখন সময়: সোমবার, ৬ মে , ২০২৪, ০৫:৩৫:১৬ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরের অভয়নগর উপজেলায় এক কিশোরীকে গণধর্ষণের মামলায় আনোয়ারুল শেখ নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার আদালতে সোপর্দ করা হলে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ স্বীকারসহ  অপর জড়িতের নাম উল্লেখ করে জবানবন্দি দিয়েছেন তিনি। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল আসামির  জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। একই সাথে কিশোরীর জবানবন্দি গ্রহণ করে তাকে পরিবারের জিম্মায় দেয়া হয়। আনোয়ারুল অভয়নগরের সিদ্দিপাশা জিয়েলতলা গ্রামের মনিরুল ইসলাম ওরফে মনে শেখের ছেলে।

জবানবন্দিতে আনোয়ারুল ইসলাম জানিয়েছেন, ওই কিশোরী তাদের পূর্ব পরিচিত। শনিবার ওই কিশোরীর সাথে তাদের দেখা হয়। এরপর তারা বিভিন্ন স্থানে ঘুরে রাতে স্থানীয় একটি স্কুলের পাশের ঘেরে যায়। সেখানে তারা দুইজন পর্যায়ক্রমে পাহারা দিয়ে ধর্ষণ করেছে।

মামলার অভিযোগে জানা গেছে, নড়াইল থেকে সিদ্দিপাশা জিয়েলতলা গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসে ওই কিশোরী। শনিবার বিকেলে কিশোরীটি স্থানীয় হাফেজি মাদ্রাসায় তার ভাগ্নেকে আনতে যায়। ফেরার সময় আনোয়ারুল ও তার সহযোগীর সাথে দেখা হলে তারা তাকে ফুসলিয়ে বিভিন্নি স্থানে ঘুরিয়ে রাতে ঘেরের পাড়ে নিয়ে গিয়ে ধর্ষণের পর ফেলে রেখে চলে যায়।  সন্ধ্যা পেরিয়ে যাওয়ায় ওই কিশোরী বাড়ি না ফেরায় তার দুলাভাই খুঁজতে গিয়ে অসুস্থ অবস্থায় ঘের পাড় থেকে তাকে উদ্ধার করে খুলনা ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ওই কিশোরীর পিতা ওই রাতেই আনোয়ারুল ও তার সহযোগী মাহিম গাজীর বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে অভয়নগর থানায় মামলা করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার আনোয়ারুলকে গ্রেপ্তার করে রোববার আদালতের সোপর্দ করে।