কালিয়ায় যুবলীগ কর্মী আজাদ হত্যা মামলা তুলে নিতে হুমকির অভিযোগ

এখন সময়: শনিবার, ৪ মে , ২০২৪, ০৩:৩৭:৫৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, নড়াইল : নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী গ্রামে যুবলীগ কর্মী আজাদ শেখ (৩২) হত্যা মামলা তুলে নিতে বারবার হুমকি দেয়া হচ্ছে। সেই সাথে হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে বলে অভিযোগ করেছেন নিহত আজাদের ছোট ভাই পেড়লী ইউনিয়ন যুবলীগের সভাপতি সাজ্জাদ শেখ। সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন তিনি।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বড় ভাই আজাদ শেখকে গত বছরের ২০ জুলাই বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় আমি ওই বছরের ২৩ জুলাই ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো পাঁচ থেকে ছয়জনকে আসামি করে কালিয়া থানায় মামলা করি। এরপর আমাকে ও পরিবারের সদস্যদের হুমকি দিচ্ছে আসামিরা।
তিনি আরো বলেন, হত্যা মামলার আসামিরা চিহ্নিত সন্ত্রাসী। দীর্ঘদিন ধরে এলাকাবাসীর ওপর অত্যাচার-নির্যাতন করছে। হুমকি-ধামকির ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। তাদের অত্যাচার ও অন্যায়ের প্রতিবাদ করায় বিগত দিনে কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জেল শেখ, পেড়লী ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বদরুল শেখ এবং যুবলীগ কর্মী আজান শেখকে হত্যা করেছে। বিক্ষুব্ধ জনতার রোষানলে পড়ে আসামিরা এলাকা ছাড়লেও মোবাইল ফোনসহ বিভিন্ন ভাবে হত্যার হুমকি দিচ্ছে।
সংবাদ সম্মেলনে বলা হয়, হত্যা মামলার ১ নম্বর আসামি শহিদুল মোল্যা, আলমগীর মোল্যা, রেজাউল মোল্যা, জুলাশ মোল্যা, আলতাপ শেখ ও ইয়াম শেখসহ অন্য আসামিরা বিএনপি-জামায়াতের রাজনীতিতে সম্পৃক্ত। এর মধ্যে জামিনে থাকা আমামিরা একাধিকবার হত্যার হুমকি দিয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হাবিবুল আলম বীরপ্রতীক মহাবিদ্যালয়ের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম শেখসহ দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী।