পাইকগাছায় অজ্ঞান পার্টির  হোতা ইউপি সদস্য আটক

এখন সময়: মঙ্গলবার, ২৮ মে , ২০২৪, ১২:২১:৫৭ পিএম

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় অজ্ঞান পার্টির হোতা, ইউপি সদস্যকে আটক করা হয়েছে। এসময় লুট করা ১লাখ ৪৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আটক ইউপি সদস্য সবুজ সরদার সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার খলিশখালি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

 উপজেলার কপিলমুনিতে যাত্রীবাহী বাসে অজ্ঞানপার্টির কবলে পড়ে ইস্রাফিল সানার (৩৪) প্রায় দেড় লাখ টাকা চুরির ঘটনা ঘটে। এসময় তাকে অচেতন অবস্থায় যাত্রীরা উদ্ধার করে কপিলমুনি হাসপাতালে ভর্তি করে এবং ঘটনায় সাথে জড়িত থাকার অভিযোগে তালার খলিশখালী ইউপি সদস্য সবুজ সরদার (৪১) কে আটক করে কপিলমুনি পুলিশ ফাঁড়িতে সোপর্দ করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুর দুইটার দিকে খুলনাগামী যাত্রীবাহীবাস পাইকগাছার কপিলমুনি বাজারে পৌছায়। এ বাসের যাত্রী ইসরাফিল হোসেন চুকনগর বাজার হতে মোটর সাইকেল কেনার জন্য যাচ্ছিল। সঙ্গে তার চাচাতো ভাই ও ভাতিজা ছিলো। ইসরাফিলরে পাশের সিটে যাত্রীবেশে বসে থাকা অজ্ঞান পার্টির হোতা ইউপি সদস্য সবুজ সরদার (৪১) চেতনানাশক ওষুধ মিশ্রিত বিস্কুট খাওয়ায়ে অচেতন করে। এসময় ইসরাফিলের প্যান্টের পকেটে থাকা ১ লাখ ৪৫ হাজার টাকা নিয়ে নেয়। বিষয়টি ইসরাফিলের পাশের যাত্রীসহ বাসে থাকা তার স্বজনরা বুঝতে পেরে সবুজকে হাতেনাতে আটক ও ইস্রাফিলকে কপিলমুনি হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ তার কাছ থেকে ১ লাখ ৪৫ হাজার টাকা উদ্ধার করে। সবুজের বিরুদ্ধে ইতোপূর্বে অজ্ঞান করে টাকা পয়সা হাতিয়ে নেয়ার চার মামলাসহ পাঁচ মামলা রয়েছে।

পাইকগাছা থানার ওসি ওবাইদুর রহমান বলেন, অজ্ঞান পার্টির হোতা সবুজ সরদার আটক করে চোরাই টাকা উদ্ধার করা হয়েছে। তার নামে থানায় মামলা হয়েছে।