ডিলারের দোকান থেকে নেয়া যাবে টিসিবির পণ্য : বাণিজ্য সচিব

এখন সময়: মঙ্গলবার, ২৮ মে , ২০২৪, ০২:৪১:৫৬ পিএম

 

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি  : বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষ বলেছেন, টিসিবির পণ্য নিতে আর কোনো বিড়ম্বনা পোহাতে হবে না । ডিলার পয়েন্ট বা ডিলারের দোকান থেকে পণ্য নিতে পারবেন কার্ডধারীরা। শুক্রবার সকালে খুলনার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে টিসিবির কার্ডধারীদের কাছে পণ্য হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে ১ কোটি পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্য বিক্রয় চলমান। ২০২২ সালের মার্চ মাস থেকে নিম্ন আয়ের মানুষদের জন্য এই কার্যক্রম চলছে। এখন থেকে নিজের সুবিধা মতো সময়ে ডিলারের দোকানে গিয়ে থেকে পণ্য নিতে পারবে কার্ডধারী ব্যক্তিরা। সেই লক্ষ্যে কাজ করছি।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ তুহিনুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হোসাইন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আল-আমিন, টিসিবির যুগ্ম-পরিচালক আনিসুর রহমান, থানার ওসি সুকান্ত সাহা, ইউপি সদস্য সরদার মাসুদ রানা, মেহেদী হাসান মিন্টু, ইজ্জত মোড়ল, ডিলার মোস্তাফিজুর রহমান, আলামীন মোল্যা ও শফিউল মোল্যা প্রমুখ।

এবারের প্রতি উপকারভোগীর জন্য ৫৪০ টাকার প্যাকেজে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি মশুরির ডাল, ২ কেজি সয়াবিন তেল ও ১ কেজি চিনি। ডুমুরিয়া উপজেলায় প্রায় ২২ হাজার টিসিবি কার্ডধারী রয়েছে।