নড়াইলে পুলিশ মেধাবৃত্তি প্রদান

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৮:০৯:১৫ এম

 

ফরহাদ খান, নড়াইল  : অদম্য মেধাবী শিক্ষার্থীদের পুরস্কৃত করলেন নড়াইলের পুলিশ সুপার মেহেদী হাসান। সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় মিলনায়তনে মেধাবীদের হাতে সম্মাননা স্মারক, সম্মানী ও সনদপত্র তুলে দেয়া হয়। বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি পেয়ে আনন্দ প্রকাশ করেন পুলিশ পরিবারের সদস্য ও তাদের মেধাবী সন্তানরা। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সব বিষয়ে এ-প্ল্সা প্রাপ্ত পুলিশ সদস্যের সন্তানদের মধ্যে পাঁচজন ছেলে এবং তিনজন মেয়েকে নির্বাচিত করা হয়।

পুলিশ সুপার মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়াসহ পুলিশ কর্মকর্তারা।

পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, এসআই জাহাঙ্গীর আলমের ছেলে মেহেদী হাসান, নাজির হোসেনের ছেলে শাহ রিয়াজ আহম্মেদ রিয়ন, আব্দুল মতিনের ছেলে মুশফিকুর রহিম শিশির, মশিউর রহমানের মেয়ে মাহমুদা খাতুন ও জাহাঙ্গীর আলমের মেয়ে নুসরাত জাহান এবং কনস্টেবল জামাল হোসেনের ছেলে আব্দুল্লাহ আল মামুন, নূর ইসলাম মোল্যার ছেলে তাওহীদ হাসান ও জিএম নূর মোহাম্মদের মেয়ে সাদিয়া সুলতানা নিপা।

পুলিশ সুপার মেহেদী হাসান মেধাবী সন্তানদের উদ্দেশ্যে বলেন, তোমরা কেউ আত্ম অহংকার করবে না। নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। দেশের কল্যাণে আত্মনিয়োগ করতে হবে।