শৈলকুপায় ভাতিজার হাতে চাচা খুন

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৬:৩২:১৭ এম

 

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি: শৈলকুপা উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়নে পরকীয়ার জেরে চাচা লাল্টু মোল্লাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে কাকুরাডাঙ্গা গ্রামের রাশেদ মোড় নামক স্থানে এ ঘটনাটি ঘটে। লাল্টু মোল্লা ওই গ্রামের গেনু মোল্লার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, লাল্টু মোল্লা তার চাচাত ভাই নকাই মোল্লার স্ত্রী রিপা বেগমের সাথে পরকীয়া করে প্রায় তিন বছর অন্যত্রে চলে গিয়ে সংসার করে। হঠাৎ লাল্টু মোল্লা বাড়ি এলে নকাই মোল্লার দুই ছেলে নিমআসাদ ও মিরাজ হোসেন তার মাকে নিয়ে যাওয়ার প্রতিশোধ নেয়ার জন্য কাকুরাডাঙ্গা গ্রামের রাশেদ মোড় নামক স্থানে একা পেয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, ‘নকাই মোল্লার স্ত্রী রিপা খাতুন তিন সন্তান রেখে পরকীয়া করে লাল্টুর সাথে চলে যায়। তারপর নকাই মোল্লার পরিবারের সদস্যরা তাকে অনেকবার আনতে যায় কিন্তু তিনি (রিপা খাতুন) ফিরে আসেন না।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল ইসলাম চৌধুরী জানান, পরকীয়ার কারণে লাল্টু মোল্লা নামের একজন ভাতিজার হাতে খুন হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।