নৌকা প্রতীক পাওয়ায় ভালোবাসায় সিক্ত সাকিব আল হাসান

এখন সময়: সোমবার, ৪ মার্চ , ২০২৪, ০২:০৭:৪৮ এম

 

শাহীন আলম তুহিন, মাগুরা : মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান বুধবার দুপুরে মাগুরা পৌঁছেছেন। আজ বৃহস্পতিবার মাগুরা-১ আসনে তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন জমা দেবেন।

ঢাকা থেকে পদ্মাসেতু হয়ে দুপুর ২টার দিকে তিনি মাগুরায় পৌঁছান। এ সময় মাগুরা সীমান্ত গড়াই নদীর কামারখালী ব্রীজ এলাকায় পৌঁছালে উপস্থিত জনতা ও দলীয় নেতাকর্মী সমর্থকরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। কালো রঙের একটি ছাদ খোলা গাড়িতে সড়ক অতিক্রম করার সময় দুপাশের জনতা ফুলের পাঁপড়ি সিটিয়ে তাকে অভিবাদন জানান। এ সময় তিনি হাস্যোজ্জ্বল ও সাবলিল ভঙ্গিতে তাদের অভিবাদন গ্রহণ করেন।

মাগুরার ঢাকারোড় বাসস্ট্যান্ড হয়ে তিনি জামরুলতলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসেন। সেখানে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।  এ সময় দলীয় কার্যালয়ে বক্তব্য রাখেন সাকিব আল হাসানসহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু ও মাগুরা-২ আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বীরেন শিকদার।

ক্রিকেটার সাকিব আল হাসান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের জন্যে জননেত্রী শেখ হাসিনা নিরন্তর পরিশ্রম করছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মডেল। সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে আমি এই উন্নয়নের অংশিদার হতে পারবো। এর চেয়ে গর্বের কিছু নেই। মাগুরা-১ আসনের বিষয়ে জননেত্রী শেখ হাসিনা আমাকে দিক নির্দেশনা দিয়েছেন। আমি সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের হাত ধরে এই নির্বাচনী এলাকায় সমস্ত নির্বাচনী কার্যক্রম পরিচালনা করতে চাই। সাইফুজ্জামান শিখরকে সাথে নিয়ে এক সাথে কাজ করবো। আমরা সবাই মিলে মাগুরা-১ ও মাগুরা-২ আসনের কাজ করবো। নৌকা প্রতীককে এগিয়ে নিয়ে যাব। সেই সাথে মাগুরাকে সারাদেশের রোল মডেলে পরিণত করবো ।