সাতক্ষীরায় সাংবাদিকদের কর্মশালা অনুষ্ঠিত

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৩:০৯:৫২ এম

 

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় সাংবাদিকদের নিয়ে নলেজ শেয়ারিং অন ফ্যাক্ট চেকিং বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সিসিডি বাংলাদেশের আয়োজনে ও ইন্টারনিউজের এর সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা অগ্রগতির কনফারেন্স রুমে শনিবার সকাল ১০টায়  এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় ইনকিলাবের সাতক্ষীরা প্রতিনিধি আক্তারুজ্জামান বাচ্চু, সাউথ এশিয়ান টাইমসের সাতক্ষীরা প্রতিনিধি এবিএম মোস্তাফিজুর রহমান, নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি, সকালের সময় এর সাতক্ষীরা প্রতিনিধি এসকে কামরুল হাসান, দৈনিক গ্রামের কাগজের সাতক্ষীরা প্রতিনিধি রেজাউল ইসলাম, দৈনিক কাফেলার বার্তা সম্পাদক এম রফিক, দৈনিক যুগের বার্তা পত্রিকার বার্তা সম্পাদক খন্দকার আনিসুর রহমান, দৈনিক পত্রদূতের নিজস্ব প্রতিবেদক ও বাংলা ট্রিবিউনের সাতক্ষীরা প্রতিনিধি আসাদুজ্জামান সরদার, ভয়েজ অব সাতক্ষীরার বার্তা সম্পাদক সাহিদুর রহমান ও আমাদের সময় এর দেবহাটা উপজেলা প্রতিনিধি দীপঙ্কর বিশ্বাস এই কর্মশালায় অংশ গ্রহণ করেন।

এ সময় ফ্যাক্ট চেকিং বিষয়ে নানা দিকনির্দেশনা প্রদান করেন মাছরাঙা টেলিভিশন ও আমাদের সময় এর সাতক্ষীরা প্রতিনিধি মোস্তাাফিজুর রহমান উজ্জল ও তথ্য অধিকার আইন ও সাইবার নিরাপত্তা আইনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক আব্দুস সবুর বিশ্বাস।