পাটকেলঘাটায় ভাগ্নেদের মারধরে মামা আহত

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৮:১২:২৭ এম

পাটকেলঘাটা প্রতিনিধি : সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাগ্নেদের মারধরে আব্দুল হামিদ (৪৬) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। গত মঙ্গলবার (৮আগস্ট) রাতে পাটকেলঘাটা বাজারের টাওয়ার রোডে তার ওপর হামলা ও মারধরে ঘটনা ঘটে। তিনি পাটকেলঘাটা থানার মফেজ উদ্দীন শেখের ছেলে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন বাজার করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন আব্দুল হামিদ। পাটকেলঘাটা বাজারের টাওয়ার রোডের আহাদ বীজ ভান্ডারের সামনে পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুযায়ী একই এলাকার মৃত নিছার সরদারের ছেলে পলাশ সরদার (২৮), শাকদহ গ্রামের আশরাফ সরদার ছেলে সেলিম সরদার (২৭) ও তৈলক‚প গ্রামের আব্দুল্লাহ সরদার ছেলে জাহিদ সরদার (২৬) তার ওপর অতর্কিত হামলা চালায়। এলোপাতাড়ি কিল ঘুষি মারে। পরে আব্দুল হামিদকে গলা ধাক্কা দিলে রাস্তা ওপর পড়ে যায়। এ সময় তারা হামিদের বুকের ওপর উঠে দাঁড়িয়ে তাকে জীবননাশের হুমকি দেয়। পরবর্তীতে তার চিৎকারে পার্শ্ববর্তী দোকানদার আহাদ সরদার ও পথচারীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন।

ভুক্তভোগী আব্দুল আলিম বলেন, প্রায় বছর তিনেক আগে আমার ভাইয়ের ছেলে ও ভাইয়ের মেয়ের নামে আমার পিতা জমি লিখে দেয়। আক্রমণকারীরা সম্পর্কে আমার  ভাগ্নে। তারা এখন এই সম্পত্তির জন্য আমাকে ও আমার পরিবারের উপর নির্যাতন করছে। আমি ও আমার পরিবারের নিরাপত্তার জন্য আইনের আশ্রয় নিতে বাধ্য হয়েছি।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।