কালীগঞ্জে বঙ্গবন্ধু আন্তঃ কলেজ ফুটবলের ১ম রাউন্ড খেলা অনুষ্ঠিত

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৭:২৫:৫৭ এম

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টুর্নামেন্টের ১ম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে সরকারি নলডাঙ্গা ভূষনস্কুল মাঠে অনুষ্ঠিত দুইটি ম্যাচে সরকারি এম ইউ কলেজ ও শোয়াইবনগর কামিল মাদ্রাসা ফুটবল একাদশ জয়লাভ করেছে।

ঝিনাইদহ জেলা ও কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে কালীগঞ্জ ভেনুতে ১ম ম্যাচে সরকারি এম ইউ কলেজ ৫-০ গোলে শহীদ নুর আলী কলেজ দলকে পরাজিত করে। এবং অপর ২য় খেলায় শোয়াইবনগর কামিল মাদ্রাসা ফুটবল দল ৩-০ গোলের ব্যাবধানে বারবাজার কলেজকে পরাজিত করেছে।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের পরিচালনায় বিকালে খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান, ঝিনাইদহ জেলা সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) মিঠুন কুমার কুন্ডু, কালীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) মো. হাবিবুল্লাহ, থানার ওসি আব্দুর রহিম মোল্লা, কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিৎ ভট্টাচার্য্য, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ ও উপজেলা এলজিইডি প্রকৌশলী আবুল কালাম আজাদ।

খেলার রেফারির দায়িত্বে ছিলেন মমিনুল হক খোকা, মারুফ হোসেন, আব্দুর রাজ্জাক ও খাইরুল ইসলাম। খেলার ধারাভাষ্যে ছিলেন কামাল হোসেন মালিতা, ইবনে মাসুদ ও রবিউল ইসলাম।