বারবাজারের বেদে সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভা

এখন সময়: শুক্রবার, ২১ জুন , ২০২৪, ১০:৪৪:৫১ পিএম

 

বারোবাজার প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নে স্বপ্ননীড় আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা বেদে সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল। বৃহস্পতিবার ইউনিয়নটির জগন্নাথপুর গ্রামে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পটিতে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। বেদে পল্লীর উপকারভোগী, জনপ্রতিনিধি, সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা মতবিনিময়ে  অংশনেন।

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব আব্দুর রাজ্জাক সরকার ও উপসচিব মো. রফিকুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক  ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজীবুল ইসলাম খান, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া জেরিন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান, কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লাহ, বারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উত্তরণ ফাউন্ডেশন ঝিনাইদহ জেলার মুখপাত্র হাবিবুর রহমান প্রমুখ।

মুজিব বর্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে বেদে সম্প্রদায়ের জন্য ৫৯টি পাকা ঘর নির্মাণ করা হয়। সেখানে ৫৯টি পরিবারের প্রায় ৩০০ সদস্য আশ্রয়ণ প্রকল্পের এই স্বপ্ননীড়ে বসবাস করছেন।