জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন নিয়ে প্রেস ব্রিফিং

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ১০:১৫:২০ পিএম

 

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে বাগেরহাটের মোরেলগঞ্জে প্রেস ব্রিফিং  করেছে উপজেলা প্রশাসন। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের হল রুমে এই প্রেস ব্রিফিং হয়। এ সময়  উপজেলায় ১৩৭টি গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন সম্পর্কে সাংবাদিকদের অবহিত করা হয়। আগামীকাল ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের সাথে এই উপজেলার ১৩৭টি গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন।

প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম তারেক সুলতান। বিফ্রিংয়ে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট -৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট  আমিরুল আলম মিলন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলায় চারটি পর্যায়ে মোট ৩৮৭টি সেমিপাকা ঘর নির্মাণ করা হয়েছে। এরমধ্যে ১৩৭টি গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানন্ত্রী আগামীকাল ২২ মার্চ। ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করবেন। মোরেলগঞ্জে হস্তান্তর হতে যাওয়া ১৩৭টি গৃহের আবস্থান উপজেলার খাউলিয়া, তেলীগাতী, বলইবুনিয়া ও পুটিখালী ইউনিয়নে।

প্রেস ব্রিফিংয়ে  উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যন অ্যাডভোকেট শাহ-ই আলম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল ও উপজেলা প্রকল্প বাস্তবাায়ন কর্মকর্তা আব্দুল্লাহ-আল জাবির।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিএম. রফিকুল ইসলাম মাসুম, সহসভাপতি ফজলুল হক খোকন, সহসাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম খোকন, সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, প্রেসক্লাব সদস্য জামাল হোসেন বাপ্পা, গনেশ পাল, এম পলাশ শরীফ প্রমুখ।