উদ্বোধন করেন শেখ আফিল উদ্দিন এমপি

বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে বন্দর দিবস উদযাপিত

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৪:০৪:৩৫ এম

ইয়ানুর রহমান,শার্শা: দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে বন্দর দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। শনিবার বেলা ১১টায় বেনাপোল স্থলবন্দরের আবাসিক এলাকার মাঠে দিবসটির উদ্বোধন করা হয়। শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

বন্দর দিবস উদ্যাপন উপলক্ষে এদিন ক্রীড়া অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষ আয়োজিত বন্দর দিবসের এই অনুষ্ঠানে উদ্যাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (গ্রেড-১) মো. আলমগীর। বেনাপোল স্থলবন্দরের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত পরিচালক (ট্রাফিক) আব্দুল জলিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপপরিচালক (ট্রাফিক) মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের একান্ত সচিব কবির খান, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ সালেহ আহমেদ মিন্টু, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সালমা আলম, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, বাংলাদেশ স্থলবন্দর এমপ্লোয়িজ ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম  প্রমুখ।