মারপিট ও চুল কর্তন করায় আশ্রম রোডের সুহিন-শয়নসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

এখন সময়: রবিবার, ৩ মার্চ , ২০২৪, ০৭:১০:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের আশ্রম রোডে চোর সন্দেহে দুই যুবককে মারপিট ও চুল কেটে নেয়ার অভিযোগে আটক দেলোয়ার হোসেন সুহিন (৪০) ও রাকিবুল ইসলাম শয়ন (৩০)সহ ৬জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। নির্যাতিত দিদারুল ইসলামের (২০) পিতা চোপদারপাড়া আকবরের মোড়ের হাফিজুর রহমানের ভাড়াটিয়া টিপু সুলতান মামলাটি করেন।

অপর চার আসামি হলো, আশ্রম রোডের আব্দুল জলিলের ছেলে তুহিন হোসেন (৪৩), তুহিনের ছেলে রোহান ইসলাম (১৯), একই এলাকার রাজ (২২) ও মামুন (২৪)। আটক সুহিন ওই এলাকার আব্দুল জলিলের ছেলে এবং শয়ন একই এলাকার শফিকুল ইসলামের ছেলে।

এজাহারে টিপু সুলতান উল্লেখ করেছেন, তার ছেলে দিদারুল ইসলাম রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করে। একই সাথে তার বন্ধু আশ্রম রোডের কোহিনুরের বাড়ির ভাড়াটিয়া ফিরোজ ইসলাম (১৯) রিকাস চালান। রোববার দুপুরে আড়াইটার দিকে দিদার বাড়িতে ছিলো। সে সময় আসামি সুহিন ও শয়ন তার বাড়িতে যায় এবং তাকে ও তার বন্ধু ফিরোজকে ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে ভ্যান চুরির অপবাদ দিয়ে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তাদের চুল কেটে দেয়। কানে আঘাত করায় দিদারের শ্রবন শক্তি কমে যায়। সংবাদ পেয়ে তিনিসহ অন্যান্য আত্মীয় স্বজন সেখানে গেলে আসামিরা হুমকি দেয়। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে যশোরে জেনারেল হাসপাতালে ভর্তি এবং সুহিন ও শয়নকে আটক করে।