মোরেলগঞ্জে লাঞ্ছিত করার অভিযোগে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৩:৪৭:৫৬ পিএম

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে মামলা তুলে না নেয়ায় বাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিচারের দাবিতে শনিবার ১১ টায় মোরেলগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ক্ষতিগ্রস্থ বহরবুনীয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন হাওলাদার (৭০)।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, চিহ্নিত সন্ত্রাসী চাদাঁবাজ মাসুদ হাওলাদার, সুমন শেখ, জহির মল্লিকের অত্যাচারে এলাকার শিক্ষিত সম্মানি নিরীহ শ্রেণির লোকজন জিম্মি হয়ে রয়েছে। প্রতিপক্ষ মাসুদ তার কাছে চাঁদা দাবি করে। চাঁদা আদায়সহ নানা ধরনের সন্ত্রাসী কর্মকান্ড করলে তিনি বাদী হয়ে ২০১৯ সালের ১৯ মার্চ বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। ওই মামলার আসামি মাসুদ হাওলাদার দীর্ঘদিন কারাভোগ করে জামিনে মুক্তি পান। পরে তিনি মামলা প্রত্যাহারের জন্য অন্যান্য আসামিদের নিয়ে বিভিন্ন সময়  তাকে নানাভাবে ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দিয়ে আসছে।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন হাওলাদার বলেন, সর্বশেষ গত ১১ জানুয়ারি ফুলহাতা বাজারে গেলে আসামি মাসুদ হাওলাদার, সুমন শেখ ও জহির মল্লিক ওই বাজারে তার গতিরোধ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে জীবন নাশের হুমকি দেয়। এক পর্যায়ে প্রকাশ্য রাস্তায় তার পরিধেয় লুঙ্গি খুলে ফেলে অশালিনভাবে লাঞ্ছিত করে। মামলা তুলে না নিলে তাকে হত্যা করবে বলেও হুমকি দেয়। এ ঘটনার পরের দিন থানায় সাধারণ ডায়েরি করলে প্রতিপক্ষ তার উপর আরও ক্ষিপ্ত হয়ে খুন-জখম করবে মর্মে অব্যাহত হুমকি দিচ্ছে। এ ঘটনার সুবিচার পেতে তিনি প্রধানমন্ত্রী, সংসদ সদস্যসহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। এ বিষয় প্রতিপক্ষ মাসুদ হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি অভিযোগের বিষয়টি সঠিক নয় বলে দাবি করেন।