ইবিতে ছাত্রলীগের মাদক বিরোধী বিক্ষোভ মিছিল

এখন সময়: রবিবার, ১৯ মে , ২০২৪, ০৮:৫০:২৭ পিএম

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের সামনে থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় টেন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

‘চলো যায় যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এ স্লোগানকে সামনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহাম্মদ জয়ের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় সাহা টনি, সহসভাপতি মুন্সী কামরুল ইসলাম অনিক, সহসভাপতি মুজাহিদুল ইসলাম, সহসভাপতি সানজিদা চৌধুরী অন্তরা, সাংগঠনিক সম্পাদক এস এম জাকির হোসেনসহ অন্তত দুইশতাধিক নেতাকর্মী।

এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। অনেকে দেশরতœ শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম ব্যাহিত করার লক্ষ্যে গোপনে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয় থেকে আমরা সেই গুপ্তচোর জামাত-বিএনপি ও শিবিরের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাবো।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আমাদের দেশের উন্নয়নে সহযোগিতা করতে হবে। বিশ্ববিদ্যালয় কে মাদক মুক্ত করার জন্য বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখা সর্বদা কাজ করে যাচ্ছে। এছাড়া হলের নেতা কর্মীদের এই বিষয়ে তৎপরতা বৃদ্ধির জন্য আহ্বান জানান তিনি।