বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ১৫

এখন সময়: সোমবার, ৩০ জানুয়ারি , ২০২৩ ০০:১৬:১৬ am

বাগেরহাট ও ফকিরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার  সকালে  খুলনা-মাওয়া মহাসড়কে ফকিরহাট উপজেলার পালেরহাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এসময় অন্তত ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলো, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা গ্রামের সিদ্দিক মল্লিকের ছেলে মনি মল্লিক (২৪) এবং খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা এলাকার আনোয়ারা বেগম (৪০)।

দুর্ঘটনা কবলিত বাসটি মেঘনা ক্লাসিক পরিবহনের বলে জানা গেছে। এটি সকালে ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্যে ছেড়ে আসে। এদিকে দুর্ঘটনায় মহাসড়কে প্রায় ৩০মিনিট যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে মডেল থানা পুলিশ, মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনা কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটি পুলিশ জব্দ করেছেন। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলিমুজ্জামান বলেন,  নিহতদের মরদেহ ফকিরহাট থানায় কমপ্লেক্সে রয়েছে। নিহতদের পরিবার ও স্বজনদের সাথে কথা বলা হয়েছে, তারা আসলে মরদেহ নিয়ে যাবেন।