টানা ৪ বার সম্পাদক বুলু

যশোর শিল্পকলা একাডেমির নির্বাচনে লাল-সবুজ পরিষদের বিজয়

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ১১:১৩:৩৯ পিএম

নিজস্ব প্রতিবেদক: যশোর জেলা শিল্পকলা একাডেমি পরিচালনা পরিষদের উৎসবমুখর নির্বাচনে বিজয় লাভ করেছে লাল-সবুজ পরিষদ। এতে চতুর্থবারের মতো সাধারণ সম্পাদক  নির্বাচিত হয়েছেন  অ্যাড. মাহামুদ হাসান বুলু। তিনি পেয়েছেন ৪শ’ ৪০  ভোট। তার প্রতিদ্ব›দ্বী রওশন আরা রাসু পেয়েছেন ৩ শ’ ৭৯ ভোট।  শনিবার অনুষ্ঠিত হয় এই নির্বাচন। মোট ৯৭৩ ভোটারের  মধ্যে ভোট পড়ে ৮শ’৪১। এরমধ্যে ১১ ভোট বাতিল হয়। দুই প্যানেলে মোট ১৬ প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

নির্বাচনে সহসভাপতি পদে সাজ্জাদুর রহমান খান বিপ্লব ৪শ’৮৬ ও ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ৪শ’ ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্ব›দ্বী রংধনু পরিষদের জাহাঙ্গীর আলম ৩শ’ ২২ ও আসাদ আসাদুজ্জামান ৩ শত ২২ ভোট পেয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে চঞ্চল সরকার ৪শ’ ৩৪ এবং অনুপম দাস ৪শ’ ২৯  ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্ব›দ্বী রংধনু পরিষদের নাসির উদ্দিন মিঠু ৩শ’ ৫৭ এবং আনিছুজ্জামান পিন্টু  পেয়েছেন ৩শ’ ৩৫ ভোট। সদস্য পদে বাসুদেব বিশ^াস ৪শ’ ৯২, আতিকুজ্জামান রনি ৪শ’ ৮৬ এবং শহিদুল হক বাদল ৪ শ’ ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। রংধনু পরিষদের সাজ্জাদ গনি খাঁন রিমন ৩শ’ ৬৯, প্রদিপ চক্রবর্ত্তি রানা ২শ’ ৭৪ এবং ফয়সাল খান পেয়েছেন ২শ’ ৯৭ ভোট। 

সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পাঁচটি বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। শিল্পকলা একাডেমির নির্বাচনকে ঘিরে উৎসব ছিল । সাংস্কৃতিক অঙ্গণসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সমাগম ঘটে শিল্পকলা একাডেমি এলাকায়।