ইবি উপাচার্যের সাথে তুরস্কের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদলের সাক্ষাৎ

এখন সময়: শনিবার, ২০ আগস্ট , ২০২২ ০২:৩৫:৫৪ am

ইবি প্রতিনিধি: তুরস্কের চানকিরি কারাতেকিন বিশ্ববিদ্যালয়ের তিন সদস্যের এক প্রতিনিধিদল বুধবার বেলা ১১টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালামের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। প্রতিনিধিদলে ছিলেন ড. সারকান কোলডাস, ড. ইফেহান উলাস এবং এইস নূর।

ভিসি অফিসের কনফারেন্স রুমে এ সময় উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া ছাড়াও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান, আইআইইআর-এর পরিচালক ও ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহা. মেহের আলী, অধ্যাপক ড. মো. আতিকুর রহমান, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সভাপতি অধ্যাপক ড. অশোক কুমার চক্রবর্তী, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স ডিভিশন-এর পরিচালক অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, পরিসংখ্যান বিভাগের সভাপতি ড. মোহা. মাহাবুবুর রহমান প্রমুখ।

সৌজন্য সাক্ষাৎকালে যৌথ গবেষণা, ক্রেডিট ট্রান্সফার এবং গবেষণাগার উন্নয়নে সহযোগিতা বিষয়ে আলোচনা হয়। প্রতিনিধিদলের সদস্যবৃন্দ গত ২৮ মে থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ এবং পরিসংখ্যান বিভাগের সঙ্গে শিক্ষণ ও প্রশিক্ষণ বিনিময় কার্যক্রমে অংশ নিয়েছেন।