চার মাসের কাজের স্বীকৃতি

তদন্ত ও অপরাধ দমনে খুলনা রেঞ্জ সেরা যশোর পুলিশ

এখন সময়: শুক্রবার, ১৪ জুন , ২০২৪, ০৫:১৯:৪৫ এম

 

নিজস্ব প্রতিবেদক: তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ডে খুলনার রেঞ্জের মধ্যে আবারও সেরা হয়েছে যশোর জেলা পুলিশ। গত  ফেব্রুয়ারি থেকে মে পর্যন্ত কাজের স্বীকৃতি স্বরূপ সেরা হওয়ার পুরস্কার গ্রহণ করেন জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। সোমবার খুলনা রেঞ্জ অফিসে এক সভায় ডিআইজি মইনুল হকের কাছ থেকে ওই পুরস্কার নেন। এছাড়াও যশোরের বিভিন্ন থানার ৮জন পুলিশ সদস্য ও একজন মহলদার পুরস্কৃত হয়েছেন।

তারা হলেন, নাভারণ সার্কেলের  সিনিয়র সহকারী পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান, বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত, একই থানার এসআই লিখন কুমার সরকার, এএসআই আবুল বাশার, কোতয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক, ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম এবং কাজী আব্দুল মান্নান। এছাড়া গ্রাম পুলিশ সদস্য হিসাবে শার্শার বাগআঁচড়া ইউনিয়নের শাকিলা খাতুন সেরার পুরস্কার পেয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি কমান্ড্যান্ট নওরোজ হাসান তালুকদার, অতিরিক্ত ডিআইজি (এডমিন অ্যান্ড ফিন্যান্স) নিজামুল হক মোল্লা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম অ্যান্ড ম্যানেজমেন্ট) জয়দেব চৌধুরী, অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) হাসানুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।