শ্রীপুরে হামলায় মা-মেয়ে আহত

এখন সময়: রবিবার, ৫ মে , ২০২৪, ০৬:৩৩:৪৪ পিএম

 

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি : মাগুরার শ্রীপুরে হামলায় রিনা বেগম (৩০) ও মেয়ে মহুয়া খাতুন (১৮) মারাত্মক আহত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) লাঙ্গলবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুইজনই মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে আহত রিনা বেগম বলেন, আমার স্বামী লাঙ্গলবাঁধ বাজারে ব্যবসায়ী প্রতিষ্ঠানে থাকেন। এ সুযোগে প্রায়ই আমার ভাসুর বিএম মোস্তফা ও তার পরিবারের লোকজন আমাদের মারধর করে। মঙ্গলবার রাতে আমার ভাসুর বিএম মোস্তফার নেতৃত্বে তার স্ত্রী, মেয়ে, দোকানের কর্মচারী আশরাফুল, সত্তার, গাড়ির ড্রাইভারসহ বেশ কয়েকজন আমার ও আমার মেয়ের উপর পরিকল্পিতভাবে অতর্কিত হামলা করে। এ সময় তারা আমাদের বাড়িতে লুটপাট চালায়।

এ বিষয়ে ভুক্তভোগী ও নারীর স্বামী নূর মোহম্মদ বলেন, দীর্ঘদিন ধরে আমার বড় ভাই বাবার সব সম্পত্তি নেওয়ার পায়তারা করছেন। একই বাড়িতে বসবাস করায় তার পরিবারের লোকজন আমাদের ওই বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা করছে। তার দোকানের সামনে আমার দোকান ছিলো, সেই দোকান থেকেও আমাকে উচ্ছেদ করেছে। আমার পরিবারের উপর হামলা হয়েছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত বিএম মোস্তফা বলেন, আমি তখন দোকানে ছিলাম না। এ বিষয়ে আমি কোন কিছু জানি না।

এ বিষয়ে লাঙ্গলবাঁধ পুলিশ ফাঁড়ি ইনচার্জ কৌশিক কুমার বলেন, সংবাদ শোনার পরপরই আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।