শ্রীপুরে মশার কয়েল থেকে অগ্নিকাণ্ডে ৬ পরিবারের ক্ষতি

এখন সময়: শনিবার, ৪ মে , ২০২৪, ০২:০৬:৫১ পিএম

 

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের খামারপাড়া গ্রামে মশার কয়েল থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ছয় পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে ৩ টি বসতঘর, বসতঘরের থাকা আসবাবপত্র, ৩ টি গোয়ালঘর, গোয়ালে থাকা ৪ টি গরু ও ৪ টি ছাগল, ২ টি রান্নাঘর পুড়ে গেছে। রোববার রাত সাড়ে ৮ টার দিকে নজক জোয়ার্দার, কামাল জোয়ার্দার, শিলন জোয়ার্দার, জিকো মোল্যা, ওবায়েদ মোল্যার বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম  চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়,  রাত সাড়ে ৮ টার দিকে নজক জোয়ার্দারের গোয়ালঘরে প্রথমে আগুন লাগে। আগুন দ্রুত আশপাশের বসতঘর ও গোয়ালঘরে ছড়িয়ে পড়ে। এতে আমাদের ছয়টি পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার মো. দেলোয়ার হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে ছয়টি পরিবারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।