চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

এখন সময়: শনিবার, ৪ মে , ২০২৪, ১০:৩৮:২৭ এম

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: রাতে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ মুসা (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার ভোরে কালীগঞ্জ উপজেলার আজমতনগর গ্রামে রিপন হোসেনের বাড়িতে পানির মোটর চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ যুবকের মরদেহ ও চুরি কাজে ব্যবহৃত হেক্সাব্লেড ও প্লাস উদ্ধার করেছে। নিহত মুসা ঝিনাইদহ সদরের খামারাইল গ্রামের বাবলুর রহমানের ছেলে। তার মায়ের ২য় বিয়ের সুবাদে সে কালীগঞ্জের ঈশ^রবা গ্রামে বসবাস করত।

গৃহকর্তা রিপন হোসেন ও তার স্ত্রী শারমিন সুলতানা জানান, মৃত ওই যুবকসহ আরো তিনজন গত শুক্রবার বিকেলে তাদের বাড়িতে পানি খেতে এসেছিল। তারা জানায়, আমরা প্রতিদিনের ন্যায় রাতের খাওয়া শেষে সবাই ঘুমিয়ে পড়ি। শনিবার সকালে উঠে দেখি টিউবওয়েলের মোটরের পাশে এক যুবকের মরদেহ পড়ে আছে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আবু আজিফ জানান, ঘটনাস্থল থেকে মরদেহ  উদ্ধার ও চুরি কাজে ব্যবহৃত হেক্সাব্লেড ও প্লাস পাওয়া গেছে। এ সময় বিদ্যুতের একটি কাটা তার হাতের মধ্যে ধরা ছিল। পুলিশের প্রাথমিক ধারণা, প্লাস দিয়ে তার কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ওই যুবকের মৃত্যু হতে পারে।