বাগআঁচড়ায় দুই দিনব্যাপী তাফসিরুল কোরান মাহফিল সম্পন্ন

এখন সময়: বৃহস্পতিবার, ২ মে , ২০২৪, ১১:৫৪:১৭ পিএম

বাগআঁচড়া প্রতিনিধি : শার্শার বাগআঁচড়া জামতলা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ কমিটি ও যুব সমাজের উদ্যোগে দুই দিনব্যাপী দোয়া ও ঐতিহাসিক তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার থেকে ২ দিনব্যাপী এ মাহফিলে কবরবাসীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল হয়। বৃহস্পতিবার ও শুক্রবার বাদ আসর জামতলা প্রাইমারি স্কুল মাঠে এ তাফসিরুল কোরআন মাহফিল অনুিষ্ঠত হয়।
৮নম্বর বাগআঁচড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেকের সভাপতিত্বে ও লিয়াকত আলীর সঞ্চালনায় তাফসিরুল কোরআন মাহফিল দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, বাগআঁচড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল। ১৮ এপ্রিল বৃহস্পতিবার ১ম দিনে প্রধান বক্তা হিসাবে আলোচনা করেন হাফেজ মাওলানা মুস্তাফিজ রাহমানি (ঢাকা) ইসলামিক আলোচক আরটিভি ও চ্যানেল ২৪।
১৯ এপ্রিল শুক্রবার ২য় ও সমাপনী দিনে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন ড. মুফতি আবুল কালাম আজাদ বাশার (ঢাকা)। বিশেষ আলোচক মাওলানা মোঃ আবুল কালাম আজাদ (ঢাকা), খতিব বনানী সেন্ট্রাল জামে মসজিদ ও ইসলামী আলোচক চ্যানেল ২৪ ও নিউজ ২৪। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক আসাদুজ্জামান আসাদ , সাবেক ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ইকবাল হাসান (তুতুল), ইউপি সদস্য মোজাম গাজী, জিয়াউর রহমান জিয়া, সাবেক নাসির উদ্দিন প্রমুখ।