যশোর সদর উপজেলার পাঁচ ইউনিয়নে ঈদ শুভেচ্ছা বিনিময় এমপি নাবিলের

এখন সময়: শুক্রবার, ৩ মে , ২০২৪, ০২:০০:০৫ এম

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার পাঁচ ইউনিয়নের সাধারণ মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল থেকে দিনভর তিনি শুভেচ্ছা বিনিময় করেন। প্রথমে যান ফতেপুর ইউনিয়ন পরিষদে। তারপর কচুয়া, নরেন্দ্রপুর, রামনগর ও চাঁচড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে শুভেচ্ছা বিনিময় করেন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
এ সময় কাজী নাবিল আহমেদের সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, সহসভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবির বিজু, উপদেষ্টা আবুল হোসেন খান, সদস্য বীর মুক্তিযোদ্ধা শরীফ খায়রুজ্জামান রয়েল, জেলা শ্রমিকলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জবেদ আলী, জেলা মহিলালীগের সভাপতি লাইজুজ্জামান, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, শহর আওয়ামী লীগ নেতা শাহজান কবির শিপলু, শহর যুবলীগের আহবায়ক অশোক বোস, মহিলালীগের কেন্দ্রীয় সদস্য বর্ষা জামান, বাশিনুর রহমান ঝুমুর প্রমুখ।
ফতেপুর ইউনিয়ন পরিষদ মাঠে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে চেয়ারম্যান শেখ সোহরাব হোসেনের সভাপতিত্বে ও জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলামের সঞ্চলনায় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
কচুয়া ইউনিয়নের নিমতলী টেকেরহাট বাজারে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম, মহাদেব পাল, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইশারত আলী, যুগ্ম-আহবায়ক অহিদুল দফাদার, তরিকুল ইসলাম বিপুল ও সদস্য ইন্তাজ আলী।
নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদ মাঠে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম বিশ্বাসের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু হানিফার সঞ্চলনায় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মোদাচ্ছের আলী, প্রধান শিক্ষক বিএম জহুরুল পারভেজ প্রমুখ।
রামনগর ইউনিয়নের মুড়লী মোড়ে আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ।
চাঁচড়া বাজার মোড়ে ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজহার মোল্লার সভাপতিত্বে, জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নুর তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন মাহফুজুর রহমান মানিক।