সংবাদ সম্মেলন

মহেশপুরে ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

এখন সময়: শুক্রবার, ৩ মে , ২০২৪, ১০:১৯:৪৫ এম

নিজস্ব প্রতিবেদক, মহেশপুর : মহেশপুরে অস্ত্রের মহড়া দিয়ে জোরপূর্বক জমি দখল ও দস্যুতার প্রতিবাদে আপন ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে অপর ভাই। বুধবার সকালে মহেশপুর উপজেলার সুন্দরপুর গ্রামে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী জিলানী মহিউদ্দিন চৌধুরী অভিযোগ করেন, তার পৈত্রিক সূত্রে পাওয়া ও ক্রয়কৃত জমি তার আপন বড় ভাই খাজা মইনউদ্দিন চৌধুরী নয়ন জোরপূর্বক অস্ত্রের মহড়া দিয়ে দখল করে নিয়েছে। ক্রয়কৃত জমি ও পৈত্রিক সূত্রে পাওয়া জমির নামজারি, খাজনা পরিশোধ করা থাকলেও তার ভাই দখল করে রেখেছে। এছাড়া বিভিন্ন সময় তার নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানিও করা হচ্ছে।

তিনি আরও অভিযোগ করেন, তার ভাই নয়ন ও তার ছেলে জীবন প্রতিনিয়ত তাকে হত্যার উদ্দেশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছে। জমিতে থাকা লিচু গাছ, নারকেল গাছ, সুপারি গাছ, আম গাছগুলো তারা দখল করে ভোগ করছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েও তেমন কোনো ফল পাইনি। থানা আমাকে জমি বুঝিয়ে দিলেও সেই জমির উপরে নয়ন আমাকে যেতে দেয় না। এছাড়াও আমার জমিতে থাকা সীমানা পিলারসহ চারপাশে তারে তৈরি বেড়াসহ সব রড এবং সিমেন্টের খুঁটিগুলো ভেঙে ফেলেছে। বর্তমানে আমার পরিবার ও আমার শুভাকাঙ্খীদের জীবন সংকটময়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুন্দরপুর গ্রামের ডিটোল চৌধুরী,সালাউদ্দীন মিয়া প্রমুখ।