মোল্লারহাটে শিশু হত্যাকাণ্ডের ঘটনায় দুইজন আটক

এখন সময়: বৃহস্পতিবার, ২ মে , ২০২৪, ০৪:১০:৪২ পিএম

 

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চরকচুরিয়া গ্রামে সার্জিকাল টেপ পেঁচিয়ে হাত পা ও মুখ বেঁধে শিশু আহসান বিশ্বাস (৫) হত্যাকাণ্ডের ঘটনায় আকবর শেখ (২৩) ও হিজবুল্লাহ শেখ (২৪) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার আকবর শেখ মোল্লাহাটের কচুড়িয়া গ্রামের আসাদ শেখের ছেলে ও হিজবুল্লাহ একই গ্রামের আফজাল শেখের ছেলে। সোমবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেসব্রিফিং পুলিশ সুপার আবুল হাসনাত খান এ তথ্য জানান।

তিনি জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আকবর শেখ জানিয়েছে, শিশু আহসানের পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে পরিকল্পিতভাবে শিশু আহসানকে নির্মমভাবে হত্যা করা হয়। এ ঘটনায় শিশুটির পিতা কামরুজ্জামান বিশ্বাস বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কি না সে বিষয়ে আমাদের তদন্ত অব্যাহত রয়েছে। শিশুটি বলাৎকার হয়েছে কি না এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে সেটা ধারনা করে ছিলাম। তবে মেডিকেল রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানাতে পারবো।

উল্লেখ্য, শনিবার (৬ এপ্রিল) দুপুরে মোল্লাহাট উপজেলার চরকচুরিয়া গ্রামের জনৈক দাউদ শরীফের পানের বরজের পাশের একটি গর্ত থেকে সার্জিকাল টেপ পেঁচিয়ে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় শিশু আহসানের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশু আহসান বিশ্বাস নড়াইল জেলার চরশুক্তাইল গ্রামের কামরুজ্জামানের ছেলে। কামরুজ্জামান গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া থানার সড়াইডাঙ্গা ইসলামীয়া মাদরাসা ও এতিমখানায় শিক্ষকতার সুবাদে সেখানে থাকেন। শিশু আহসান তার মায়ের সাথে মোল্লাহাটে নানা বাড়িতে থাকতো।