দেবহাটায় দুই পক্ষের সংঘর্ষে ইউপি চেয়াম্যানসহ আহত ৫

এখন সময়: বুধবার, ৮ মে , ২০২৪, ০৬:০৫:৫৫ এম

 

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটার সখিপুর ইউনিয়নের শেখ রাসেল স্মৃতি ফুটবল মাঠে পানি দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সখিপুর ইউনিয়নের পিলের মাঠ এলাকায় ফুটবল মাঠে ধান ক্ষেতের পানি দেয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ সরদার (৭০), আবুল সরদার (৬৫), আব্দুল গফুর (৬৩) ও রাজু (৪০) আহত হয়েছেন।

সখিপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, সখিপুরের শেখ রাসেল স্মৃতি মাঠে কিছুদিন আগে প্রকল্পের মাধ্যমে মাটি ভরাট করে শিশুদের খেলার উপযোগী করা হয়েছে। ঈদের কয়দিন পরে ওই মাঠে একটি টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। শনিবার সকালে আমাকে স্থানীয়রা ফোন করে জানান পাশের বিলের ধান ক্ষেতের পানি নিয়ে মাঠে সেচ দেয়া হচ্ছে। বিষয়টি জেনে আমি ঘটনাস্থলে পৌঁছে আজহারুল ইসলাম নামের ব্যক্তির কাছে পানি সেচের বিষয়ে জানতে চাইলে তিনি আমার সাথে অসৌজন্যমূলক আচরণ ও অকথ্য ভাষা ব্যবহার করেন। আমি খেলার মাঠে এভাবে পানি সেচ দেয়া বন্ধ করতে বললে আমার উপর তিনি চড়াও হন এবং বিভিন্ন জায়গায় ফোন কল দিতে থাকে। একপর্যায়ে আমি পানি সেচ বন্ধ করে দিলে সে আমার উপর হামলা করে। এ ঘটনায় দেবহাটা থানায় লিখিত অভিযোগ করেছেন।

সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেন জানান, তার ভাইপো আজহারুল তাকে কল করে তার ধানের ক্ষেতে যেতে বলেন। তিনি তার ফোন পেয়ে সেখানে পৌঁছালে মোটরসাইকেল থেকে টেনে হেচড়ে নামানো হয়। পরে তাকে এবং তার ৩ ভাই ও তার ভায়ের কর্মচারীকে পিটিয়ে জখম করে। এ ব্যাপারে আইনি সহায়তা নেবেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, বিষয়টি নিয়ে যাতে আর আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয় সে বিষয়ে তিনি নিজেই তদারকি করছেন। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে। চেয়ারম্যানের পক্ষ থেকে একটি এজাহার পেয়েছেন জানিয়ে ওসি বলেন, বিষয়টি তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।