শ্রীপুরে ৯০ বছর বয়সী ব্যক্তিকে কুপিয়ে হাত ও পায়ের রগ কর্তন

এখন সময়: শনিবার, ৪ মে , ২০২৪, ১১:২৭:৩৬ পিএম

 

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে হারেজ মণ্ডল নামে ৯০ বছর বয়সী এক ব্যক্তির হাত ও পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। মঙ্গলবার সকালে ইউপি সদস্য চাঁদ আলীর নেতৃত্বে ওই ব্যক্তির ওপর হামলা চালানো হয়। তাকে মুমূর্ষু অবস্থায় মাগুরা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হওয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে প্রশাসন। 

আহত হারেজ মণ্ডল বলেন, এদিন সকাল আটটার দিকে খামার পাড়া বাজারে ঁেপয়াজ বিক্রি করে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ছোনগাছা গ্রামের আব্দুল হাই শেখের বাড়ির সামনে পেঁৗঁছালে ওই গ্রামের চাঁদ আলীর নেতৃত্বে সাদ্দাম, বাচ্চুসহ ৮ থেকে ১০ জনের  সশস্ত্র একটি দল গতিরোধ করে। তারা আমাকে ভ্যান থেকে নামিয়ে কোমড় থেকে দুই পায়ের গোড়ালি ও বাম হাতের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কোপায় ও লাঠিপেটা করে।

স্থানীয়রা জানান, বৃদ্ধ হারেজ মণ্ডলের ওপর সন্ত্রাসী হামলার খবর ছড়িয়ে পড়লে হারেজ মণ্ডল ও চাঁদ আলী মেম্বার গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় চাঁদ আলী গ্রুপের লোকজন হারেজ মণ্ডল গ্রুপের জিরা মণ্ডল ও শহীদ শেখের বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়। খবর পেয়ে শ্রীপুর থানার পুলিশ ও মাগুরা ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ বিষয়ে ইউপি সদস্য চাঁদ আলী বলেন, সামাজিক কাজে আমার সঙ্গে নতুন কিছু মানুষ যুক্ত হয়েছেন। তাদের একজনকে সোমবার বিকেলে দোসতিনা বাজারে ধাওয়া করা হয়। সেই ঘটনার সূত্র ধরে মঙ্গলবার সকালে আমার পক্ষের কিছু লোকজন হারেজ মণ্ডলকে মারধর করেছে।

শ্রীপুর থানার ওসি (তদন্ত) গৌতম ঠাকুর বলেন, ছোনগাছা গ্রামে মারামারির খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়। পরিস্থিতি এখন শান্ত আছে। সংঘাত এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।