কায়েমকোলায় ঘের নিয়ে দ্বন্দ্বের জেরে হামলায় আহতের মৃত্যু

এখন সময়: শুক্রবার, ৩ মে , ২০২৪, ০৪:৪৫:৪৬ পিএম


নিজস্ব প্রতিবেদক: যশোরে মাছের ঘের দখল করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে আহত মেজবাহ উদ্দিন (৩৫) ১৮ দিন পরে মারা গিয়েছেন। সোমবার বিকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মেজবাহ উদ্দিন ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের চাঁন্দা গ্রামের সামছুর রহমানের ছেলে।
মৃতের ছোটভাই আজিম উদ্দিন জানিয়েছেন, গত ১৩ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাছের ঘের দখল করাকে কেন্দ্র করে কায়েমকোলা বাজারে প্রতিপক্ষ রাসেল, বাবু, ছব্বাত, মিলন, রফিসহ একদল সন্ত্রাসী তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে একটু সুস্থ হয়ে উঠলে চিকিৎসক গত ১৭মার্চ দুপুরে তাকে ছাড়পত্র প্রদান করেন। তখন স্বজনরা তাকে বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১ এপ্রিল সোমবার দুপুর আবার অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে দুপুর ৩টার দিকে যশোর জেনারেল হাসপাতালে পুনরায় ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সার্জারি বিভাগের ডাক্তার ঈমন হোসেন তাকে মৃত ঘোষণা করেন।
ডাক্তার ঈমন হোসেন জানিয়েছেন, মৃত মেজবাহর শরীর একাধিক ক্ষত ছিল। ইনফেক্সনের বিষক্রিয়া শরিরে ছড়িয়ে পড়ায় তার মৃত্যু হয়েছে। লাশ ময়না তদন্তর জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।