নদীতে স্রোতের তোড়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৭:২২:১৯ এম

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ পানগুছি নদীতে মাছ ধরতে গিয়ে স্রোতের তোড়ে পানিতে ডুবে গিয়ে ইমাম হোসেন গাজী নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরের দিকে উপজেলার পুটিখালী ইউনিয়নের সোনাখালী গ্রামে ঘটনাটি ঘটে।
স্থানীয় ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম জানান, ওই গ্রামের খেলাফত হোসেন গাজীর ছেলে স্থানীয় শ্রেণিখালী শহিদ শেখ রাসেল মুজিব স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ইমাম হোসেন গাজী (১৪) শুক্রবার দুপুর ১২টার দিকে তার চাচাতো ভাই জিয়াদ গাজীকে(১১) সঙ্গে নিয়ে পানগুছি নদীতে মাছ ধরতে যায়। মাছ ধরাকালীন প্রচন্ড স্রোতে হাতে জালের দড়ি পেঁচিয়ে গেলে সে পানিতে তলিয়ে যায়। এ সময় তার সঙ্গে থাকা চাচাতো ভাই জিয়াদ গাজীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে তাকে খুঁজতে থাকে।
তিনি জানান, প্রায় আধাঘণ্টা পর ওই স্থান থেকে একটি ইঁট বোঝাই একটি ট্রলার যাচ্ছিল। ওই ট্রলারের লোকজন ট্রলার থামিয়ে নোঙর দিয়ে নদীতে টানা শুরু করলে নোঙরের সাথে জালে পেচানো অবস্থায় ইমাম হোসেনের মরদেহ উদ্ধার হয়।
মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা প্রবীর দেবনাথ জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছনোর আগেই নদী থেকে ইমামের মরদেহ উদ্ধার করা হয়।
মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ শামসুদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। একটি অপমৃত্যু মামাল রেকর্ড হয়েছে।