হেরোইনের মামলায়  আজিবরের যাবজ্জীবন

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ০৩:১৪:১৯ এম

 

নিজস্ব প্রতিবেদক: হেরোইনের মামলায় বেনাপোল সাদিপুর পশ্চিমপাড়ার মাদক ব্যবসায়ী আজিবর রহমানকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডের আদেশ দিয়েছে যশোরের একটি আদালত।  রোববার স্পেশাল ট্রাইব্যুনাল- ৮ এর বিচারক সুরাইয়া সাহাব এক রায়ে এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত আজিবর রহমান ওই গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৫ সালের ১১ জুন বেনাপোল পোর্ট থানার এসআই শরীফ হাবিবুর রহমানসহ পুলিশের একটি দল সাদিপুর গ্রামের পশ্চিমপাড়ার আজিবর রহমানের বাড়িতে অভিযান চালায়। এ সময় আজিবরকে আটক ও তার স্বীকারোক্তিতে রান্না ঘরের টালির ছাউনিতে গুজে রাখা ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় এসআই শরীফ হাবিবুবর রহমান আটক আসামি আজিবরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেনাপোল পোর্ট থানায় মামলা করেন। তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় আসামি আজিবরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক খন্দকার শামীম উদ্দিন।

দীর্ঘ সাক্ষীগ্রহণ শেষে আসামি আজিবর রহমানের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত আজিবর রহমান কারাগারে আটক।