শরণখোলায় পেশাজীবী ও সুধীজনের সাথে পুলিশের মতবিনিময় সভা

এখন সময়: শনিবার, ৪ মে , ২০২৪, ১০:৪২:৫৭ এম

 

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি: সুন্দরবনকে সুরক্ষা করা, বিষ দিয়ে মাছ নিধন এবং জেলেদের বিভিন্ন সুবিধা ও অসুবিধা জানার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ  শরণখোলা থানার উদ্যোগে সুন্দরবন সংশ্লিষ্ট পেশাজীবী ও সুধীজনের সাথে মত বিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

শরণখোলা থানা পুলিশের অফিসার ইনচার্জ এএইচএম কামরুজ্জামান খানের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলার পুলিশ সুপার আবুল হাসনাত খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব সুন্দরবনের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) কাজী নুরুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার আশিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রায়েন্দা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন মুক্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার।

বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী ফেরদৌস আলম, সাউথখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব, শরণখোলা রেঞ্জ কর্মকর্তা মাহবুব হাসান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আ. মালেক রেজা, সাউথখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য দেলোয়ার হোসেন খলিল, ইউপি সদস্য তপু বিশ্বাস, মৎস্য ব্যবসায়ী পলাশ মাহমুদ ও জেলেদের পক্ষে ফেরদৌস মাহমুদ।