যশোর জেনারেল হাসপাতাল

স্টোর কিপার সাইফুলকে বদলি করতে অপতৎপরতার অভিযোগ

এখন সময়: বুধবার, ১ মে , ২০২৪, ১২:২৫:১০ এম

 

 

নিজস্ব প্রতিবেদক: স্টোর কিপার সাইফুল ইসলামকে যশোর জেনারেল হাসপাতাল থেকে বদলি করতে একটি মহল মরিয়া হয়ে উঠেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিভিন্ন মহলে তারা তদবির মিশন শুরু করেছে। অথচ করোনাকালে তিনি রোগীদের লিকুইড অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে রাত ১টা পর্যন্ত কর্মস্থলে থেকেছেন।

সাইফুল ইসলাম জানিয়েছেন, ইতোমধ্যে তারা জেলা হাসপাতাল স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির কয়েকজন সদস্যকে ভুল বুঝিয়ে তার ওপর ক্ষুব্ধ করে তুলেছেন। তিনি আরো জানান, হাসপাতালে স্টোর কিপার হিসেবে যোগদান করার পর থেকে হাসপাতাল সংশ্লিষ্ট একটি মহলের স্বার্থে টান পড়ায় বিগত দিনে নানা ষড়যন্ত্র করেও তারা সফল হতে পারেননি।

তিনি জানান, সাপে কামড়ানো রোগীদের চিকিৎসার জন্য এখন আর খুলনায় যেতে হয়না। নিজ উদ্যোগে অ্যান্টিভেনম ইনজেকশনের ব্যবস্থা করা হয়েছে। কুকুরে কামড়ানো রোগীদের ভ্যাকসিন এখন এই হাসপাতালে পাওয়া যায়। এটাও তার কৃতিত্ব। 

সাইফুল ইসলাম জানান, বর্তমানে হাসপাতালের আন্তঃবিভাগ ও বহিঃবিভাগে ওষুধের সংকট নেই। রোগীদের পর্যাপ্ত পরিমাণ ওষুধের ব্যবস্থা করা হয়েছে। করোনাকালীন তিনি নিজের জীবনের মায়া না করে রোগীদের চিকিৎসাসেবায় বাড়তি দায়িত্ব পালন করেছেন। সকাল ৮ টা থেকে রাত ১ টা পর্যন্ত কর্মস্থলে উপস্থিত থেকেছেন। করোনায় আক্রান্তদের চিকিৎসার জন্য নিজস্ব প্রচেষ্টায় লিকুইড অক্সিজেন সিলিন্ডার বার বার রিফিলের ব্যবস্থা করেছেন। অথচ এখন তিনি একটি মহলের গলার কাঁটায় পরিণত হয়েছেন।