যশোরে রমজান ও আকাশ হত্যায় দুই আসামি কারাগারে

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ০৫:৪১:৩৫ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরের রমজান ও আকাশ হত্যা মামলায় আত্মসমর্পণকারী দুই আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত। আসামিরা হলো  রেলগেট পশ্চিমপাড়ার আবুল কালামের ছেলে দেলোয়ার হোসেন ও শংকরপুর এলাকার আলী আহম্মেদের ছেলে সোহান। মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিচারক শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ আদেশ দিয়েছেন বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

উল্লেখ্য, ৮ মার্চ রাতে রেলগেট পশ্চিমপাড়ার ৩২ মামলার আসামি রমজান রেলগেট পশ্চিম পাড়া কলাবাগান এলাকায় শ^শুর বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেলের গতিরোধ করে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত রমজানের মা রেখা খাতুন ৯ মার্চ ১৩ জনের বিরুদ্ধে মামলা করেন। এ মামলার এজাহার নামীয় আসামি দেলোয়ার পুলিশি গ্রেফতার এড়াতে আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। 

অপরদিকে, গত ২৭ ফেব্রুয়ারি গভীর রাতে শংকরপুরে খুন হয় আকাশ সরদার। তিনি শংকরপুর বটতলা মসজিদ এলাকার তোতা সরদার ওরফে মেজোর ছেলে। এ ঘটনায় নিহতের মা ফরিদা খাতুন ১২ জনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। এ মামলার এজাহারভুক্ত আসামি সোহান। দীর্ঘদিন পলাতক থেকে মঙ্গলবার আদালতে আত্মসমর্পন করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।