কালীগঞ্জে রাস্তা পাকাকরণ  কাজের উদ্বোধন

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ১০:০৭:৫৫ এম

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে রাস্তার ডেন্স কার্পেটিং কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে পৌরসভার ঈশ^রবা গ্রামের জামতলা থেকে ৬৯০ মিটার লম্বা এ কাজের উদ্বোধন করেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, পৌর কাউন্সিলর মেহেদী হাসান সজল ও সাবেক মেম্বার আয়ুব হোসেনসহ গ্রামবাসী। এসময় গ্রামবাসীর দাবিতে যুবলীগ নেতা মরহুম সাদেক আলীর নামে ওই রাস্তাটির নামকরণে উদ্যোগ গ্রহণে নির্দেশ দেন এমপি।

সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার বলেন, গ্রামের মধ্যে যাওয়া জনগুরুত্বপূর্ণ এ রাস্তাটি অবহেলিত হয়ে পড়েছিল। এলাকার মানুষ চলাচল করতে কষ্ট পাচ্ছিল। এখন কালীগঞ্জ পৌরসভার পক্ষ থেকে ৬৩ লাখ ২৮ হাজার টাকা ব্যয়ে রাস্তাটি পাকাকরণ করা হচ্ছে। এ সরকার সবসময় জনগণের উন্নয়নে কাজ করে আসছে। দীর্ঘ চার মেয়াদে আপনাদের ভোটে আওয়ামী লীগ দেশ পরিচালনা করছে। এসময় দেশে উল্লেখযোগ্য দৃশ্যমান উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ উন্নয়নশীল দেশের তালিকায় নাম লিখিয়েছে। এখন আপনারা না চাইলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা খুঁজে খুঁজে রাস্তা, ব্রিজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করবো। এ সময় তিনি ১৭ মার্চ জাতীয় শিশু দিবসের তাৎপর্য তুলে ধরেন। রাস্তাটির নির্মাণ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান ইউনিক ইন্টারপ্রাইজ।