সাতক্ষীরায় বাংলাদেশ প্রতিদিনের ১৫ বছরে পদার্পণ উদযাপন

এখন সময়: রবিবার, ৫ মে , ২০২৪, ০৬:২৩:১৮ পিএম

 

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’ পত্রিকার ১৫ বছরে পদার্পণ উদযাপন করা হয়েছে। রোববার সন্ধ্যা ৭টায় শহীদ আব্দুর রাজ্জাক পার্কসংলগ্ন সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি মনিরুল ইসলাম মনি’র আয়োজনে ও সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব সভাপতি সময় টিভি টেলিভিশনের সাংবাদিক মমতাজ আহম্মেদ বাপীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা-২ (সদর) আসনের সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য দেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম, জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি কল্যাণ ব্যানার্জি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক হারুণ অর-রশিদ, ভোমরা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি সাংবাদিক রামকৃষ্ণ চক্রবর্তী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এটিএন বাংলা ও দৈনিক সমকাল পত্রিকার সাংবাদিক এম কামরুজ্জামান, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আমাদের সময় ও মাছরাঙা টেলিভিশনের সাংবাদিক মোস্তাফিজুর রহমান উজ্জল।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জুয়েলার্স মালিক সমিতির সাবেক সভাপতি ফিরোজুল হক বাপ্পি, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক, আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী, বাংলাদেশ বেতারের সাতক্ষীরা প্রতিনিধি ফারুক মাহবুবুর রহমান, ৭১ টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি বরুণ ব্যানার্জী, দৈনিক যায়যায় দিন পত্রিকা ও যশোর থেকে প্রকাশিত দৈনিক স্পন্দন পত্রিকার সাংবাদিক শাকিলা ইসলাম জুঁই প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানের শুরুতে সাতক্ষীরা-২ (সদর) আসনের এমপি আশরাফুজ্জামান আশু ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেন দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি মনিরুল ইসলাম মনি।