কালীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা 

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ১০:১১:৫২ এম

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার মাহে রমজানকে স্বাগত জানিয়ে সবাইকে তার পবিত্রতা রক্ষার আহব্বান জানান। তিনি বর্তমানে উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি সন্তোষজনক থাকলেও ঈদকে সামনে রেখে চুরি ছিনতাইয়ের আশংকা বেশি থাকে। তা প্রতিরোধে আগে থেকেই পুলিশ প্রশাসনকে সজাগ থাকার আহ্বান জানান। এছাড়াও তিনি শহরে যানজট ও সড়কে দুর্ঘটনা রোধসহ রমজানে বাজার নিয়ন্ত্রনে প্রশাসনের স্ব স্ব দপ্তরের কর্মকর্তাদের কার্ষকরী পদক্ষেপ গ্রহনের তাগিদ দেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে সভাতে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আবু আজিফ ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন। 

সভায় জনদুর্ভোগের নানা বিষয় তুলে ধরাসহ তার প্রতীকার ও সমাধান চেয়ে আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ^াস, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম অদু, আয়ুব হোসেন, মোদাচ্ছের হোসেন, আলাউদ্দিন আল আজাদ, সাংবাদিক নয়ন খন্দকার ও ইমাম পরিষদের সভাপতি প্রমুখ। সভা শেষে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে সরকারি জাকাত ফান্ড গঠনে আলোচনা ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালনে প্রস্তুতিমূলক সভা এবং উপজেলা মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।