দেবহাটায় দুই বীর মুক্তিযোদ্ধাকে  রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৭:৪১:০৬ এম

 

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ ও মুনসুর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলার দাদপুর নিবাসী বীর মুক্তিযোদ্ধা আ. রউফ ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী ও ছেলে মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন ছিলেন। বুধবার বিকেলে তিনি আকষ্মিক স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার জোহরবাদ  গার্ড অব অনার প্রদান ও নামাজে জানাজা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় উপস্থিত  ছিলেন, দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, দেবহাটা থানার ওসি (তদন্ত) সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বীর মুক্তিযোদ্ধা কাজী ইদ্রিস, বীর মুক্তিযোদ্ধা সাবুর আলী, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দীর্ঘদিন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের দপ্তর কমান্ডারের দায়িত্ব পালন করেন।

এদিকে খেজুরবাড়িয়া নিবাসী বীর মুক্তিযোদ্ধা মুনসুর আলী ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গার্ড অব অনারের সময় উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান ও উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান।