আশাশুনিতে মোটরসাইকেল আরোহী দুই কলেজ শিক্ষার্থী নিহত, আহত

এখন সময়: রবিবার, ৫ মে , ২০২৪, ০৬:০৭:০৯ পিএম

 

সাতক্ষীরা ও আশাশুনি প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে আরও এক জন। বুধবার  ভোররাতে নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার দরগাহপুর কাদাকাটি সড়কের ধাপুয়া ব্রিজে ধাক্কা লেগে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলো, কালিগঞ্জ উপজেলার আমিয়ান গ্রামের নিরঞ্জন ঘোষের ছেলে নয়ন ঘোষ (১৯) ও একই গ্রামের জগন্নাথ ঘোষের ছেলে উইলিয়াম ঘোষ (১৮)। নিহত দুজনই কালিগঞ্জ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। এ সময় আহত হয়েছেন তাদের সাথে থাকা একই গ্রামের তারক ঘোষের ছেলে কর্নেল ঘোষ (১৯)। আহত অবস্থায় উদ্ধার করে তাকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ কুমার অধিকারী জানান, তালা উপজেলার জেঠুয়া জালালপুর জগন্নাথ গুরুদেবের মন্দিরে নামযজ্ঞ অনুষ্ঠান শেষে বুধবার ভোর রাতে একটি মোটরসাইকেলে হতাহতরা কালিগঞ্জে উপজেলায় তাদের বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দরগাহপুর কাদাকাটিতে নির্মাণাধীন ধাপুয়া ব্রিজে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই কলেজ শিক্ষার্থী নয়ন ঘোষ ও উইলিয়াম ঘোষের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনারস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। আহত কর্নেল ঘোষকে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।