কালীগঞ্জে কৃষিব্যাংক  ভবনে অগ্নিকাণ্ড, শিক্ষিকা দগ্ধ

এখন সময়: সোমবার, ২৯ এপ্রিল , ২০২৪, ০১:৫১:৫৮ পিএম

 

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জ কৃষি ব্যাংক অফিস ভবনের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় আগুনে সোমা ব্যানার্জি (৩৫) নামে এক স্কুল শিক্ষিকা মুখমন্ডল ও হাত পা ঝলসে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ ও  শিক্ষিকাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে পাঠায়। শিক্ষিকার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনায় রেফার্ড করা হয়েছে। তবে ভবনের দ্বিতীয় তলার কৃষি ব্যাংক অল্পের জন্য রক্ষা পেয়েছে। রোববার বিকেলে শহরের ভূষণস্কুল সড়কে মনোরঞ্জন সাহার ভবনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সোমা ব্যানার্জী গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন।

প্রত্যক্ষদর্শী ও ভবনের ৪র্থ তলার ভাড়াটিয়া সুব্রত ব্যানার্জি জানায়, বিকেলে ভবনটির নিচতলায় সিঁড়ি রুমে জেনারেটর শর্ট সার্কিট হয়ে আগুনের সূত্রপাত ঘটে এবং সেখানে থাকা গাড়ির টায়ারে আগুন ধরে যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। এ সময় তড়িঘড়ি করে চারতলা থেকে নিচে নামতে গিয়ে স্কুল শিক্ষিকার মুখমণ্ডল ও হাত পা পুড়ে ঝলসে যায়। 

কালিগঞ্জ ফায়ার সার্ভিস অফিসের কর্মকর্তা শেখ মামুনুর রশিদ জানায়, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময়ে আগুনে দগ্ধ সোমা ব্যানার্জীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। জেনারেটর ও টায়ার পোড়া ছাড়া আর তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার সম্পা মোদক জানায়, আগুনে শিক্ষিকার হাত পা ও মুখ মণ্ডল পুড়ে গেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় যশোরে ও পরে খুলনাতে রেফার্ড করা হয়েছে।