মোরেলগঞ্জে স্বর্ণ ব্যবসায়ীকে গলায় ফাঁস লাগিয়ে ছিনতাই

এখন সময়: রবিবার, ১৯ মে , ২০২৪, ০৮:৪৪:১৯ পিএম

 

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: মোরেলগঞ্জে মোটরবাইক গতিরোধ করে গলায় ফাঁস লাগিয়ে মিলন কর্মকার নামে এক ব্যবসায়ীর ১৭০ ভরি স্বর্ণ ও আড়াই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় তার কাছ থেকে পৌনে ২ কোটি টাকা মূল্যের স্বর্ণ ছিনতাই করা হয়। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে সক্ষম হয়নি।

শুক্রবার রাত ৯টার দিকে পৌর সদরের সেরেস্তাদারবাড়ি আবাসিক এলাকার একটি সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভুক্তভোগী স্বর্ণ ব্যবসায়ী মিলন কর্মকার বলেন, আমি মোরেলগঞ্জ বাজারের নিলয় জুয়েলার্সের স্বত্বাধিকারী। রাত ৯ টার দিকে দোকান বন্ধ করে ব্যাটারি চালিত মোটর বাইক যোগে বাড়ি ফিরছিলাম। বাড়ির দুইশ’ গজ দূরে পৌঁছলে একটি মোটরসাইকেল করে তিনজন বাইকের গতিরোধ করে আমার গলায় ফাঁস লাগিয়ে বেদম মারপিট করলে আমি অচেতন হয়ে পড়ি। এ সময় তারা আমার বাইকটি নিয়ে চলে যায়। বাইকটির সিটের নিচে আমার এবং আমার শ্যালক সুমনের নিধিমনি জুয়েলার্সের ১৭০ ভরি স্বর্ণ রাখা ছিল। যার মূল্য বর্তমান বাজার মূল্য পৌনে ২ কোটি টাকা। এছাড়া স্বর্ণ বিক্রয়ের নগদ আড়াই লাখ টাকা ছিল।

খবর পেয়ে থানা পুলিশ, জেলা ডিবি ও পিবিআইয়ের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন জানান, শনিবার সকালে পৌর সদরের কুঠিবারি এলাকায় পানগুছি নদীর তীর থেকে পরিত্যক্ত অবস্থায় ওই স্বর্ণ ব্যবসায়ীর মোটর বাইকটি উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, ছিনতাইকারী চক্রের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ পাইনি।