মহম্মদপুরে এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ ও হত্যা চেষ্টা, যুবক আটক

এখন সময়: রবিবার, ৫ মে , ২০২৪, ১০:৪১:৫০ এম

 

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি: মহম্মদপুরে এসএসসি পরীক্ষা দিয়ে বের হওয়ার পর এক ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণ ও হত্যা চেষ্টা করেছে এক যুবক। অপহরণের সময় স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশের দিয়েছে। আটক সুমন মন্ডল (২৪) ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার হাটখোলার চর গ্রামের মৃত শুকুর মণ্ডলের ছেলে। বৃহস্পতিবার দুপুরে এসএসসি পরীক্ষা শেষে হলে আরএসকেএইচ ইনস্টিটিউশন মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনের সড়কে প্রকাশ্যে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা সদরে ইনস্টিটিউশন মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার কেন্দ্র ছিল। সকাল ১০টার দিকে ছাত্রছাত্রীরা ওই বিদ্যালয়ে পরীক্ষা দিতে যায়। পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় বিদ্যালয়ের গেট পার হলেই রাস্তায় ওতপেতে থাকা সুমন মন্ডল ও তার সহযোগীরা এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ ও হত্যা চেষ্টা করে। এ সময় ওই পরীক্ষার্থী দৌড় দিয়ে কামাল নামের এক ব্যবসায়ীর দোকানে গিয়ে আশ্রয় নেয়। এসময় তার পিছু নিয়ে ওই পরীক্ষার্থীর গলায় ছুরি ধরে জিম্মি করে এবং তাকে বিভিন্ন স্থানে ছুরিকাহত করে। পরীক্ষার্থীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে সুমন মন্ডলকে আটক করে। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়। পরে পরীক্ষার্থীকে উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এসময় আলী হাসান নামে অপর এক পরীক্ষার্থী আহত হয়। পরে পুলিশকে বিষয়টি জানালে ঘটনাস্থলে এসে ভুক্তভোগী পরীক্ষার্থীকে উদ্ধার করে। একই সঙ্গে সুমন মন্ডলকে আটক করে থানায় নিয়ে যায়।

মহম্মদপুর অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উল ইসলাম জানান, এ ঘটনায় অভিযুক্ত সুমন নামের এক যুবককে পুলিশ আটক করেছে। সে এখন পুলিশের হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে। আগামীকাল তাকে আদালতে সোপার্দ করা হবে।