কচুয়া আ.লীগ সম্পাদকের ইন্তেকাল, শোক

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০৭:১৭:২০ এম

 

কচুয়া প্রতিনিধি: কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  এস এম আবু বক্কর সিদ্দিক (৬৭ ) আর নেই।  বুধবার দুপুরে ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

১৫ দিন আগে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতলে নেয়া হয়। সেখানে বুধবার দুপুরে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি  স্ত্রী, এক মেয়ে ও  ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দলীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকাল ৯ থেকে সাড়ে নয়টা  পর্যন্ত এস এম আবু বক্কর সিদ্দিকের মরদেহ  উপজেলা আওয়ামী লীগের কার্যালের সামনে রাখা হবে। সেখানে  নেতা কর্মীরা শ্রদ্ধা জানাবেন। পরে  বেলা  ১১ টায় গোপালপুরের শহীদ  আসাদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এর পরে গ্রামের বাড়ি টেংরাখালীতে তার শেষ জানাজা অনুষ্ঠিত হবে। পরে দাফন করা হবে।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ৩০ বছরের উপরে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া ২০১৬ সাল থেকে বর্তমান পর্যন্ত তিনি গোপালপুর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান ছিলেন।

এদিকে তার মৃত্যুতে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একইভাবে শোক জানিয়েছেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সাইফুল ইসলাম, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা বেগম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমস, যুবলীগ নেতা মেহেদী হাসান বাবু, কচুয়া উপজেলা আওয়ামী লীগসহ  আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 এ ছাড়া কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, সাধারণ সম্পাদক কাজী সাইদুজ্জামানসহ সকল সদস্য জননেতা বক্কর শিকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্তদের প্রতি সমবেদনা জানিয়েছেন।