মহম্মদপুরে দুই ভাই খুন : গলাকাটা লাশ উদ্ধার, আটক ২

এখন সময়: রবিবার, ৫ মে , ২০২৪, ১২:১০:২৫ পিএম

সুব্রত সরকার,মহম্মদপুর (মাগুরা) : মাগুরার মহম্মদপুরে সবুজ (২৫) ও হৃদয় (১৮) নামে দুইভাই খুন হয়েছে। রোববার সকালে উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের একটি ফাঁকা মাঠ থেকে আপন দুই ভাইয়ের গলা কাঁটা লাশ উদ্ধার করে মহম্মদপুর থানা পুলিশ। নিহত দুইজন পানিঘাটা এলাকার মঞ্জুর মোল্লার ছেলে।
 ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ মেহেদী হাসান বিপ্লব ও আসিফ শিকদার নামে দুজনকে আটক করেছে । আটককৃতরা পানিঘাটা গ্রামের ফারুক শিকদারের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্র জানা যায়, ঘটনার দিন রোববার সকালে স্থানীয় নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের চান্দের মাঠ এলাকায় মাঠে কাজ করতে গিয়ে শ্রমিকরা দুটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে প্রতিবেশিদের সাথে জমাজমি নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে ।

নিহতের বড় ভাই আবুল কালাম বলেন, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ফারুক শিকদারের ছেলে আশিক,বিপ্লব ও হাসিব শিকদার দুই ভাইকে খুঁজতে বাড়িতে আসে। পরে সকালে আমার দুই ভাইয়ের গলাকাটা লাশ পাওয়া গেছে বলে জানতে পারি।
এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড । ঘটনার সুষ্ঠু তদন্ত করে হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় এনে ন্যায় বিচারের দাবি জানান প্রশাসনের নিকট।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বোরহান উল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।